Thursday, June 13, 2013

বলিউড তারকাদের আয়

ঝা চকচকে গাড়ি জমকালো পোশাকে বলিউড তারকাদের জীবন যে আর দশজনের মতই তা আমরা ক’জনই ভাবি? রূপালী জগতের আলোর বাইরে আমরা সাধারনরা তো তাদের কথা ভাবতেই পারি না। তাদের জীবন যাপন সবসময়ই রাজকীয়,আয়েশী কিংবা বিলাসীতায় ভরর্পু আর বিলাসী হবেনই বা কেন। তাদের দৈনিত আয় কত তা কি আপনি জানেন ? টাইমস অব ইন্ডিয়া সেটাই প্রকাশ করেছে সম্প্রতি। ঢাকা টাইমস পাঠকদের জন্য সেটাই অনুবাদ করে দেয়া হল –

আমির খান : মিঃ পারফেকশনিস্ট দৈনিক আয়ের ব্যাপারেও পারফেক্ট। নতুন রুপে নতুন কোন বিষয় নিয়ে তিনি ক্যামেরার সামনে আসেন দর্শককে চমকে দিতে। তার দৈনিক আয় কত জানেন ? মাত্র ৫ কোটি রূপি।

কারিনা কাপুর : বিয়ে যে ক্যারিয়ারের জন্য প্রতিবন্ধকতা নয় সেটাই প্রমান করেছেন কারিনা কাপুর খান। জুয়েলারি থেকে শুরু করে ল্যাপটপের বিজ্ঞাপনেও তার সপ্রতিভ উপস্থিতি। তাইতো আয়ের অংকও অন্য নায়িকাদের চেয়ে বেশি। দিনে মাত্র ১.৫০ কোটি রূপি।

ক্যাটরিনা কাইফ : বলিউডের হার্টথ্যব ক্যাটরিনা কাইফ ও কি কম যান ? বিভিন্ন বিউটি প্রোডাক্ট,জুয়েলিসহ আরও অনেক কিছুর মডেল তিনি। তাইতো আয় ও কারিনার সমানে সমান। দৈনিক ১.০ কোটি রূপি।

শাহরুখ খান : বলিউড বাদশা শাহরুখ খান অভিনয়ের ফাঁকে বিজ্ঞাপনের জন্য বোধ হয় খুব কম সময়ই পান। তাই বলে আয় কিন্তু কম না। এখনও তিনি দৈনিক আয় করেন ১.৫০ থেকে ২ কোটি রূপি প্রায়।

রনবির কাপুর : তাকে ভাবা হয় শাহরুখের বিকল্প হিসেবে। নতুনদের মধ্যে রনবির এখন বেশিরভাগ ব্লগবাস্টার ছবির নায়ক। তরুনদের ক্রেজ। মোবাইল ফোন, মোটর বাইক কিংবা ঘড়ি সব ধরনের বিজ্ঞাপনেই তার সরব উপস্থিতি। আয়েও তিনি অন্যসব নতুনদের চেয়ে এগিয়ে। তার দৈনিক আয় কত জানেন ? মাত্র ৩ কোটি রূপি।

অক্ষয় কুমার : আয়ে বলিউডের আক্কুও পিছিয়ে নেই। মোবাইল ফোন থেকে শুরু করে বিভিন্ন ইলেকট্রিক্যাল পণ্যের বিজ্ঞাপনেও তিনি আছেন। তাইতো তার আয় মাত্র ৩.৫০কোটি রূপি।

দীপিকা পাড়ুকোন : বলিউড অভিনেত্রী দীপিকা পাড়–কোনের শুরুটা হয়েছিল বিজ্ঞাপন দিয়ে। এরপর তিনি পেয়ে যান শাহরুখের জন্য ওম শান্তি ওম এ অভিনয়ের সুযোপ। সেই থেকে তাকে আর পিছনে ফিরতে হয়নি। তাইতো তা দৈনিক আয় ১ কোটি রূপি।

সালমান খান : তাকে বলা হয় একশ কোটির নায়ক। বিভিন্ন বিজ্ঞাপনে আছেন তিনি। সর্বশেষ ক্যাটরিনার সঙ্গে একটি স্যান্ডেলেন বিজ্ঞাপনে মডেল হয়েছেন। তার দৈনিক আয় ৩ কোটি রূপি।

No comments:

Post a Comment