Thursday, June 13, 2013

নোভার অনাগত সন্তান গর্ভে নিয়ে বৌভাত

ছোটপর্দার গুণী অভিনেত্রী নোভা মা হতে যাচ্ছে- এ খবরে চমকে উঠেছিলেন অনেকেই! জানতে চেয়েছিলেন, নোভা বিয়েই বা করলেন কবে? ঘটনা হচ্ছে, ২০১১ সালেই নোভা গোপনে বিয়ের পিড়িতে বসেছেন, তবে বিয়ের আনুষ্ঠানিতকতা পারিবারিকভাবেই সম্পন্ন হয়। ১১-১১-১১ তারিখকে স্মরণীয় করতেই এ দিনে নোভা ও তাঁর স্বামী, নির্মাতা রায়হান খান বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর আসছে জুলাইতে মা হচ্ছেন নোভা, ফলে এবার ধুমধামের সাথে অনাগত সন্তানকে গর্ভে নিয়ে বিবাহোত্তর সংবর্ধনা বা বৌভাত করতে যাচ্ছেন এ দম্পতি।
বিয়ের পর নানা গুজব উঠলেও এতোদিন নোভা-রায়হান তাদের বিয়ে কথা অস্বীকার করেছেন। আর এখন যেহেতু সন্তানের প্রসঙ্গ এসেছে, তারা সবাইকে জানিয়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত করতে। আগামী ১৪ জুন ধানমণ্ডির ফোর সিজনস রেস্টুরেন্টে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন নোভা ও রায়হানের আত্মীয় ও কাছের মানুষেরা।
এ প্রসঙ্গে নোভা বলেন, "দেড় বছর আগে বিয়ের পরই ইচ্ছে ছিল ঘটা করে অনুষ্ঠান করব। কিন্তু কিছুদিন পর আমার ভাই মারা যাওয়ায় তা হয়নি। এদিকে মা হতে চলেছি। এখন কাছের কয়েকজন মানুষকে নিয়েই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছি। সবাই দোয়া করবেন আমার সন্তান যেন সুস্থ ও সুন্দরভাবে পৃথিবীতে আসতে পারে। সংসার গুছিয়ে আবার অভিনয়ে ফিরব।"
আগামী মাসেই মা হচ্ছেন নোভা, তাই ডাক্তারের পরামর্শে নোভা এখন পূর্ণ বিশ্রামে আছেন। অভিনয় জগৎ থেকেও সাময়িক বিরতিতে আছেন তিনি।


No comments:

Post a Comment