Monday, June 3, 2013

ফারুকী নির্মাণ করছে পিঁপড়াবিদ্যা ও ডুবোশহর

ইমপ্রেস টেলিফিল্ম লি.-এর প্রযোজনায় মোস্তফা সরওয়ার ফারুকী নির্মাণ করছে আরো দুটি চলচ্চিত্র পিঁপড়াবিদ্যা এবং ছবিয়াল প্রযোজিত ডুবোশহর। এ উপলক্ষে চ্যানেল আই ভবনে সোমবার, ৩ জুন ঝলমলে এক মহরত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সবাইকে শুভেচ্ছা জানান চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। চলচ্চিত্র দু'টির গল্পকার, চিত্রনাট্যকার ও পরিচালক মোস্তফা সরওয়ার ফারুকী। এ সময় তিনি তার ভাবনাগুলো সাংবাদিকদের সামনে তুলে ধরেন।
অনুষ্ঠানের এক পর্যায়ে ছবি দুটির লোগো উন্মোচন করেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও মোস্তফা সরয়ার ফারুকী। এ সময় উপস্থিত ছিলেন পিঁপড়াবিদ্যা ছবির নায়িকা বিপিএল গার্ল শীনা চৌহান, নায়ক নূর ইমরান মিঠু, সাব্বির হোসেন এবং ডুবোশহর ছবির নায়িকা মেহজাবীন চৌধুরী ও নূশরাত ইমরোজ তিশাসহ অনেকে। লোগো উন্মোচন শেষে উপস্থিত শিল্পীরা সিনেমা দুটিতে অভিনয় সম্পর্কে তাদের অনুভূতি ব্যক্ত করেন।
পিঁপড়াবিদ্যা বর্তমান সময়ের গল্প যা হাজার বছর ধরে চলে আসা মধ্যবিত্ত পরিবারের এক যুবকের আশা, না-পাওয়া, অবদমিত বিষন্নতা, সীমাবদ্ধতা, লোভ ও লোভের পঙ্খিরাজের লাগামহীন বিচরণকে তুলে ধরা হয়েছে এ ছবিতে।
ডুবোশহর চলচ্চিত্রে দেখা যাবে দুই উঠতি তরুণীর বন্ধুত্ব, তাদের প্রেম, প্রেমের নানা অলিগলি, পথের বাঁক ও বাঁক থেকে সামনের দিগন্তে যাত্রা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের বিক্রয় ও বিপণন পরিচালক ইবনে হাসান খানসহ ছবির সাথে সংশ্লিষ্ট কলাকুশলীরা।
উল্লেখ্য, সম্প্রতি ইমপ্রেস টেলিফিল্ম বুটিক সিনেমার ব্যানারে ছয়টি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছে। যার নির্বাহী প্রযোজনার দায়িত্বে রয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী।

No comments:

Post a Comment